মসজিদ
- কাফাশ মুনহামাননা ২৮-০৪-২০২৪

মসজিদ - ঐশীপ্রেমীদের আকন্ঠ উল্লাস
মসজিদ - পরমাত্মার অদৃশ্য অবলোকন
মসজিদ - এক ঈশ্বরের যুক্তিযুক্ত বিশ্বাস
মসজিদ - পূণ্যার্থীদের সমস্বর আয়োজন।

মসজিদ - একসাথে উচু-নীচু, সাদা-কালো
মসজিদ - মানবতার বিকাশে অজেয়
মসজিদ - আত্মিক প্রশান্তির পূর্ণ আলো
মসজিদ - পথহারা পথিকের পরম পাথেয়।

মসজিদ - শিল্পচর্চার নিপুণ প্রদর্শন
মসজিদ - আবহমান ঐতিহ্যের মুগ্ধরূপ
মসজিদ - পৃথিবীর প্রাচুর্যময় দর্শন
মসজিদ - গৌরবান্বিত ইতিহাসের স্তূপ।

মসজিদ - কোরান আবৃত্তির অশঙ্ক পরিধি
মসজিদ - শ্রেষ্ঠ মানবের অনঘ স্মৃতিমন্থন
মসজিদ - অনাথ-অবলের অধিশ্রয় নিরবধি
মসজিদ - মধুময় আজানের অপূর্ব বিনোদন।

মসজিদ - সুউচ্চ মিনারে সত্যের প্রতিবিম্বন
মসজিদ - পরকালীন মুক্তির সুনিশ্চিত সাধন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।